শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

আমেরিকা ভিসি নীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোন কারণ নেই: স্বরাষ্ট্র মন্ত্রী

সুবীর দাস নওগাঁ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩
66.9kভিজিটর


আমেরিকা ভিসি নীতি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোন কারণ নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। তিনি বলেছেন- আমেরিকা আগে সবাইকে যেতে দিতো না। তারা হয়ত আরো পরীক্ষা করছে। কাকে যেতে দেওয়া হবে তা নির্দিষ্ট করে কিছু বলা হয়নি। আমার মনে হয় এটা তাদের নিজেস্ব বিষয়। আমাদের কার্যক্রম স্বাভাবিক ভাবেই চলছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় নওগাঁর নিয়ামতপুর থানার নবনির্মিত শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, আমেরিকার সাথে বাংলাদেশের সম্পর্কের কোন ঘাটতি নেই। আগে যেমন ছিলো এখনো তেমনই আছে। বিষয়টি নিয়ে একটি মহল বিভ্রান্তি সৃষ্টি করে দেশকে অস্থিতিশিল করে তুলছে।

স্বরাষ্ট্র মন্ত্রী দুপুর ১টার দিকে হেলিকপ্টার যোগে শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করেন। এরপর নবনির্মিত শিবপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ফলক উন্মোচন,বেলুন ফেস্টুন ও পায়রা উড়ানো হয়। পরে মন্ত্রী তদন্ত কেন্দ্র মিলনায়তনে পলাশ ও বকুল ফুলের চারা রোপন করেন।

এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ জেলা প্রশাসক গোলাম মওলা ও পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে জেলা পুলিশের আয়োজনে এক সুধি সমাবেশে সভাপতিত্ব করেন- রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান। সেখানে যোগদেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x