শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

প্রতিদিনের কাগজের মাল্টিমিডিয়া বিভাগ উদ্বোধন।

আশফাল আহম্মেদ রাফি ; স্টফ রিপটার
  • আপডেটের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
69.2kভিজিটর

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দৈনিক প্রতিদিনের কাগজের অনলাইন, মাল্টিমিডিয়া বিভাগ ও ই-পেপারের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ফটো জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দৈনিক প্রতিদিনের কাগজের উপদেষ্টামন্ডলীর সভাপতি ও ত্রিশাল পৌরসভার মেয়র আনিছুজ্জামান আনিছের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আবু জাফর সূর্য। এসময় প্রতিদিনের কাগজের অনলাইন, মাল্টিমিডিয়া বিভাগ ও ই-পেপারের শুভ উদ্বোধন ঘোষণা করেন দৈনিক প্রতিদিনের কাগজ মিডিয়া লিমিটেড এর পরিচালক খায়রুল কবির সায়মন।

দৈনিক প্রতিদিনের কাগজের উত্তরাঞ্চল সংবাদদাতা শাহাদুল ইসলাম সাজুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক প্রতিদিনের কাগজ মিডিয়া লিমিটেড এর পরিচালক আব্দুল্লাহ মোঃ আরাফাত খান, জনপ্রিয় চিত্রনায়ক যুবরাজ খান, সুপ্রিম কোর্টের আইনজীবি এডভোকেট আব্দুল্লাহ-আল-বাকী, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক মিয়াজী সেলিম আহমেদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সেক্রেটারি কাজী বোরহান উদ্দিনসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় চারণ সাংবাদিক মনোনেশ দাস, সমরেন্দ্র বিশ্ব শর্মা, এনামুল হক বাবুলসহ সাংবাদিকতা ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখা শতাধিক ব্যক্তিকে পদক ও সম্মাননা দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x