শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

ভূল্লীতে সাংবাদিকের বিরুদ্ধে স্কুলের জমি দখলের অভিযোগ।

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:
  • আপডেটের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
51.0kভিজিটর

ঠাকুরগাঁওয়ের ভূল্লী প্রেসক্লাবের সভাপতি আব্দুর রাজ্জাক বাপ্পী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন আলী, সদস্য ওমর ফারুক এর বিরুদ্ধে স্কুলের জমি জোরপূর্বক ভাবে দখলের চেষ্টা অভিযোগ উঠেছে।

শুক্রবার গভীর রাতে ভূল্লী থানার ৫১ নং কুমারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচী ভেঙে ও গাছপালা কেটে ঘর স্থাপন করার সময় লাইটগার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে। তারা সাংবাদিকতার পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় অপকর্ম চালিয়ে যাচ্ছে।

জানা যায়, ভূল্লী প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে তারা স্কুলের জমি দখলের চেষ্টা করে।

স্কুলের দাপ্তরিক কাম প্রহরী ইউসুফ আলী জানান, রাত ১২ টার পর স্কুলের পাশে শব্দ শুনতে পাই গিয়ে দেখি ৫ জন স্কুলের সীমানা প্রাচী ও গাছপালা ভেঙে পালিয়ে যাচ্ছে। তাৎক্ষনিক থানায় গিয়ে পুলিশকে বলি পুলিশ এসে ঘটনা স্থল পরিদর্শন করে। আমি প্রধান শিক্ষককে জানাই তিনি এটির ব্যবস্থা নিবেন।

প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী বাবু জানান, রাত ১২টার শব্দ পেয়ে বাসা থেকে বের হয়ে দেখি বাপ্পি, জহিরুল, সুজন, ফারুক সাথে আরেকজন ছিলো। তারা স্কুলের প্রাচী ভেঙে পালিয়ে যাছে। আমি তাদের সাথে কথা বলার চেষ্টা করলে তারা চলে যায়।

৫১ নং কুমারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক, ননী গোপাল জানান, স্কুল ছুটি থাকায় আমি বাইরে আছি। যারা স্কুলের প্রাচী ভেঙে জমি দখলের চেষ্টা চালিয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), দুলাল উদ্দিন জানান, একটি প্রাথমিক বিদ্যালয়ের স্কুলের জমি দখলের বিষয়টি অবগত হওয়ার সাথেই সেখানে পুলিশ পাঠানো হয়। ভূল্লী প্রেসক্লাবের কয়েকজন সাংবাদিক জড়িত। জমি দখলের কোন অভিযোগ পেলে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া নিব।

এ বিষয়ে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন জানান, বিদ্যালয়ের জমি দখলের বিষয়টি আমি শুনেছি। যারা করেছে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x