শিরোনাম:
রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ

সিরাজগঞ্জের এনায়েতপুরে পল্লী চিকিৎসকদের নিয়ে মতবিনিময় সভা

সোহেল রানা চৌহালী সিরাজগঞ্জ:
  • আপডেটের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
88.7kভিজিটর

রবিবার (৮ অক্টোবর ) দুপুর ২টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুর বেতিল বাসষ্ট্যান্ড ড্যাফোডিল স্পেশালাইজড হসপিটালে পল্লী চিকিৎসকদের নিয়ে মতবিনিময় সভায় আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জের উপজেলার বিভিন্ন পল্লী চিকিৎসকরা।

পল্লী চিকিৎসকদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ লুৎফর রহমান।
বিশেষ অতিথি ডাঃ রাজীব মাহমুদ
ডাঃ ফাতেমা মাহজাবিন, ডাঃ অমৃত নারায়ণ দে ডাঃ আনোয়ার হোসেন প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডা. নাদিয়া আফরিন।

এ সময় আলহাজ্ব ডাঃ লুৎফর রহমান বক্তব্যে তিনি বলেন, ঝড় নাই বৃষ্টি নাই আমার মোটরসাইকেল নিয়ে গ্রামে গ্রামে মানুষকে চিকিৎসা দিয়েছি। যে যা দিয়েছে আমি তাই নিয়েছি। কখনো না বলি নাই। এ সময় তিনি বিভিন্ন উপজেলা থেকে আসা পল্লী চিকিৎসকদের উদ্দেশ্যে বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন।

তিনি আরো বলেন, যে সকল রোগী আমাদের কাছে আসে, তাদের অবশ্যই সম্মান দিয়ে আমাদের চিকিৎসা দিতে হবে।

পল্লী চিকিৎসকদের মতবিনিময় সভায় উপস্থিত সবাই চিকিৎসার বিভিন্ন বিষয় নিয়ে তারা বক্তব্য রাখেন। পল্লী চিকিৎসকদের মাঝে রাফেল ড্র দিয়ে পুরস্কার বিতরণ করে পল্লী চিকিৎসকদের মতবিনিময় সভা শেষ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x