শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চিকিৎসক হাফিজুরের।

মোঃ ছামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
42.6kভিজিটর

জামালপুর সদর উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে যাওয়ার পথে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মো. হাফিজুর রহমান (৩৮) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন।
নান্দিনা সরকারি উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা: হাফিজুর রহমান (৩৮) মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। জানাগেছে ৮ অক্টোবর রোববার সকাল ১০ টায় নান্দিনা-জামালপুর সড়কের জয়রামপুর এলাকায় এ ঘটনা ঘটে। ডাঃ হাফিজুর রহমান এর বাড়ি জামালপুর সদর উপজেলার মেষ্টা ইউনিয়নের মেষ্টা গ্রামে। তিনি ওই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চিকিৎসক হাফিজুর রহমান মোটরসাইকেলে করে জামালপুর শহর থেকে নান্দিনা সরকারি উপস্বাস্থ্য কেন্দ্রে তাঁর কর্মস্থলে যাচ্ছিলেন। যাওয়ার পথে জামালপুর-নান্দিনা মহাসড়কের জয়রামপুর এলাকায় পৌঁছালে বালু বোঝাই ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারাত্মক ভাবে আঘাত পেয়ে ঘটনাস্থলেই চিকিৎসক হাফিজুর ইসলামের মৃত্যু হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, কর্মস্থলে যাওয়ার পথে হাফিজুর রহমান নামে এক চিকিৎসক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। ট্রাকের চালক পালিয়ে গিয়েছে। তবে ট্রাক আটক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x