শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ের বড় বালিয়া মন্ডলপাড়া যুব প্রজন্মের উদ্যােগে নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

জুলফিকার আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
77.5kভিজিটর

“ক্রিয়া শক্তি ক্রিয়াই বল, মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগানে ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার আওতাধীন বালিয়া ইউনিয়নের মন্ডলপাড়া যুব প্রজন্মের উদ্যােগে নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

রবিবার (৮ সেপ্টেম্বর ) সন্ধ্যা ৭ ঘটিকায় ভূল্লী থানার ৫নং বালিয়া ইউনিয়নের মন্ডলপাড়া যুব প্রজন্মের উদ্যােগে একদিনব্যাপী ৮ টিমের নাইট ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

সার্জেন অবঃ মো: আক্তারুজ্জামান সভাপতিত্বে
শুভ উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও ঠাকুরগাঁও সদর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আশরাফুল হক চৌধুরী।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ জুলফিকার আলী।

গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা পরিষদের সদস্য রওশনুল হক তুষার, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মজিদ আপেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জুলফিকার আলী ভুট্টো চৌধুরী,৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান,ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক সম্পাদক সাহারিয়া মাহাবুব সাওন চৌধুরী,৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ নূরে-এ আলম সিদ্দিকি( মুক্তি),বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব।
আরও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাকিউল আলম জুয়েল, বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নূরে আলম, ৫ নং বালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায় বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় ব্যাক্তিবর্গ।
স্থানীয় নানা বয়সের নারী-পুরুষ সহ দূর- দূরান্তে থেকে খেলা দেখতে ছুটে আসেন হাজারো দর্শক,তাদের করতালি ও উত্তেজনায় মুখরিত হয়ে খেলার মাঠ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x