শিরোনাম:
রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ

সাংবাদিক বেলাল হোসেন সিকদারের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
109.6kভিজিটর

বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে গতকাল রাত ১০ টায় সাংবাদিক বেলাল হোসেন অফিস থেকে বাসায় ফেরার পথে পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালিয়ে মারধর ও জখম করে পালিয়ে যায় বিএনপি নেতা তরিকুল ইসলাম টিটু। এ ঘটনায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং ২৮/২৩।

অভিযোগ সূত্রে জানা যায়, সাংবাদিক বেলাল হোসেন বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরাম এর বার্ষিক বনভোজনের এন্ট্রি ফি কালেকশন এবং মিটিং শেষে টাকা পয়সা নিয়া ১০ তারিখ রাত আনুমানিক ১০ টার কোতয়ালী মডেল থানাধীন ১০ নং ওয়ার্ডস্থ বঙ্গবন্ধু উদ্যানের কাছে আসলে অভিযুক্ত তরিকুল সহ অজ্ঞাতনামা ৬/৭ জন বিবাদী বেআইনী জনতাবদ্ধে একত্রিত হয়ে পথ রোধ করে দাড়ায় এবং কথা আছে বলে মাঠের কর্নারে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালি গালাজ আরম্ভ করে। গালিগালাজের কারন জিজ্ঞাসা করলে অভিযুক্তরা এলোপাথারী কিল ঘুষি এবং লাথি মেরে ভুক্তভোগীর শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এতে খ্যান্ত না হয়ে খুর দিয়ে বেলাল হোসেনের হাতের উপর কোপ দেয়। ভুক্তভোগী বেলাল হোসেনের ডাক চিতকারে লোকজন জরো হলে অভিযুক্তরা পালিয়ে যায়।

এ বিষয়ে ভুক্তভোগী বেলাল হোসেন সাংবাদিকদের সাথে বলেন, পূর্ব শত্রুদের জের ধরে সন্ত্রাসী তরিকুল আমার উপরে হামলা চালায় এবং আমার সাথে বনভোজনের কালেকশনকৃত থাকা নগদ ৩৫,৫০০/- (পয়ত্রিশ হাজার পাঁচশত) টাকা নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন আমাকে রক্তাক্ত অবস্থায় শেরইবাংলা হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার আমাকে পুরুষ সার্জারী ইউনিটে ভর্তি রেখে চিকিৎসা প্রদান করেন।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, আমরা অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থানে টিম পাঠিয়েছি। আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x