শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

বোয়ালখালীতে চোলাই মদসহ যুবক গ্রেফতার

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
68.2kভিজিটর

বোয়ালখালী উপজেলায় চোলাই মদসহ রুবেল মজুমদার (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

গতকাল বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালখালী উপজেলার কধুরখীল ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের খোকার দোকান এলাকায় অভিযান চালিয়ে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রুবেল মজুমদার ১নং কধুরখীল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মজুমদার বাড়ীর মৃত অমল মজুমদার প্রকাশ টন্টু মজুমদারের ছেলে। এ সময় তার কাছ থেকে ২০লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছহাব উদ্দিন বলেন, গ্রেফতারকৃত রুবেল মজুমদারের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x