শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

২ দিন ব্যাপী মিনিস্টার টিভি ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ের ভূল্লী থানায়

জুলফিকার আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
80.6kভিজিটর

“ক্রিয়া শক্তি ক্রিয়াই বল, মাদক ছেড়ে খেলতে চল” এই স্লোগানে
ঠাকুরগাঁওয়ে আউলিয়াপুরে ২দিন ব্যাপী মিনিস্টার টিভি ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুর ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে কচুবাড়ী তরুণ সংঘের উদ্যোগে ২দিন ব্যাপী মিনিস্টার টিভি ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

৬ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান সভাপতিত্ব

উক্ত খেলার শুভ উদ্বোধন করেন, ঠাকুরগাঁও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২২ নং সেনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান,
গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক ও ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাহারিয়া মাহবুব সাওন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ৫ নং বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নূরে আলম, সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায়, ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল হোসেন সুমন, সাধারণ সম্পাদক চান মিয়া, ইউপি সদস্য নুরুল ইসলাম।

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ফুটবল টুর্নামেন্ট উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন শত শত খেলাপ্রেমি দর্শকরা। এ সময় কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ,তাদের করতালি ও উত্তেজনায় মুখরিত হয়ে উঠে খেলার মাঠ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x