শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

অপরাধ নিয়ন্ত্রণে বিট -৭৮ পুলিশিং সংক্রান্ত মতবিনিময় সভা”দায়িত্ব নিতে হবে সামাজিক নিরাপত্তা রক্ষায় কমিউনিটি লিডারদের

মোঃ শহিদুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
102.9kভিজিটর

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন ৩৯ নং ওয়ার্ডের নারিকেল তলাস্থ বিট-৭৮ পুলিশিং কমিটির সভা গত কাল শনিবার ,বিকেলে কমিউনিটি লিডার মো: হাছি মিয়ার সভাপতিত্বে ও সদস্য মো: রায়হানের সঞ্চালনায়ে আল- আমিন মাদ্রাসা প্রাংগনে অনুষ্ঠিত হয়।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি করতে হবে। পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধ দমন ও সহজে রহস্য উৎঘাটন করা যাবে।

এতে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন বিট-৭৮’র ইনর্চাজ(এস আই)মো: কামাল হোসেন, এএসআই মো:আব্দুর রউফ,এএসআই মো: আবুল হোসেন,কমিউনিটি লিডার এম,এ হাসান,মো:আলমগীর,মো:ছালেহ আহম্মদ, সহ বিভিন্ন বাড়ি-বিল্ডিং ও গলি এলাকার মুরব্বিগণ

উক্ত বিট-৭৮ পুলিশিং কমিটির সভার নেতৃবৃন্দরা বলেন,পুলিশের পাশাপাশি সামাজিক নিরাপত্তা,ইভটিজিং,জুয়া- মাদক ও কিশোর গ্যাং নির্মূলে কমিউনিটি লিডারদের আইনী প্রক্রিয়ায় এগিয়ে আসতে হবে।

এছাড়া কোন মারাত্মক অপরাধ প্রবণ ঘটনা ঘটলে ও অপরাধ সংঘঠিত হবার আশংকা দেখলে নিকটস্থ থানা পুলিশ অথবা জাতীয় নিরাপত্তা কলে তথ্য জানিয়ে সহায়তা করতে বিশেষ অনুরোধ জানিয়েছেন।

তাছাড়া বিশেষ কোন কারণে আইনী সহায়তা নিতে থানার ওসি / অফিসার ইনর্চাজের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x