শিরোনাম:
রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ

বোয়ালখালীতে ৪ কম্পিউটার নিয়ে গেল চোরে

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
68.6kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৫ নং সারোয়াতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) কুকুরকে হত্যা করে ইউপি কার্যালয় ভবনে চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরের দল পরিষদ ভবনের দরজা ভেঙে ৪টি কম্পিউটারসহ মূল্যবান সামগ্রী নিয়ে গেছে। এছাড়া তছনছ করেছে বিভিন্ন গুরুত্বপূর্ণ নথিপত্র।
আজ বুধবার (১৮ অক্টোবর) সকালে পরিষদের কর্মকর্তা কর্মচারীরা পরিষদে আসলে এ ঘটনা জানতে পারেন।

ইউপি সচিব মো. রহমতুল্লাহ বলেন, সকালে এসে দেখতে পাই আমার কক্ষের সমস্ত জিনিসপত্র ও নথিপত্র এলোমেলো। ডেস্কটপ কম্পিউটারের মনিটর ও দুটি সিপিইউ নেই। চোরেরদল আমার কক্ষে পেছনের দরজা ভেঙে ঢুকেছে। তারা ডেস্কটপের সিপিইউ খুলে ভেতরের যন্ত্রাংশ খুলে নিয়ে খোলস এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি পরিষদের বাইরে রেখে গেছে।

এছাড়া উদ্যাক্তার কক্ষের সামনের দরজা ভেঙে মালামাল তছনছ করে ফেলেছে এবং ওই কক্ষের দুটি ল্যাপটপ নিয়ে গেছে।
তিনি বলেন, পরিষদের একটি কুকুর ছিল। সেটিকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে চোরের দল। কুকুরটির রক্তে পরিষদের মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানাকে জানানো হয়েছে। বোয়ালখালী থানার উপ-পরিদর্শক মো. রিযাউল জব্বার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিষদের পাহারাদারকে জিজ্ঞাসাবাদ করা করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x