শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

(নৌকার প্রার্থী বদল চেয়ে)নওগাঁয় মতবিনিময় করলেন মনোনয়ন প্রত্যাশী শিষাণ

নওগাঁ প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
96.0kভিজিটর

নওগাঁ সদর-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ জাতীয় মহিলা শ্রমিক লীগ পৌর শাখা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। শিষাণ পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন দেড় যুগ ধরে। মঙ্গলবার বিকেলে শহরের নতুন রেজিষ্ট্রি অফিস ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জাতীয় মহিলা শ্রমিক লীগের নওগাঁ পৌর শাখা এর আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন পৌর শাখার সভাপতি শাহানাজ আক্তার নাইস।

পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামেদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী ও শাকিল আহমেদ বাদল, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, জাতীয় শ্রমিক লীগের নওগাঁ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক সোহেলসহ অনেকে। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রবীর দাস লাদু, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জাতীয় মহিলা শ্রমিক লীগের পৌর শাখার নেতৃবৃন্দ।

নৌকার প্রার্থী বদল চেয়ে বক্তারা বলেন, আমরা এই আসনে দেওয়ান ছেকার আহমেদ শিষাণকে দেখতে চাই। কারণ শিষাণের দ্বারা যে কাজ সম্ভব, অন্য কারো দ্বারা সেটা সম্ভব না। তাই আমরা বলতে চাই মায়ের কোলে শিশুর ডাক, শিষাণ ভাই নৌকা পাক।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী দেওয়ান ছেকার আহমেদ শিষাণ বলেন, আমি ২০০৫ সাল থেকে অদ্যবধি সততার সহিত পৌর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। কিন্তু আমাকে বারবার বঞ্চিত করা হয়েছে আমার কাঙ্খিত চাওয়া থেকে। আর সেটা করেছেন এই আসনের সাবেক ও বর্তমান এমপি। কারণ তাদের ভয় ছিল আমার গ্রহণ যোগ্যতা নিয়ে। কিন্তু আমি মানুষ, কোনো বাঘ ভাল্লুক নই। তাই এবার এই আসন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন চাইবো। আমার বিশ্বাস নেত্রী শেখ হাসিনা তৃনমুল নেতা-কর্মীদের কাছে গ্রহণ যোগ্যতা বিবেচনা করে আমাকে মনোনয়ন দিবেন। এবং আমিও আমার নেত্রীকে জয়লাভ করে এই আসন উপহার দিতে পারবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x