শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

বিএনপির অবরোধ ঠেকাতে বোয়ালমারীর আওয়ামীলীগ রাস্তায় অবস্থান করছে

এস এম রুবেল বোয়ালমারী পরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
62.0kভিজিটর

সারাদেশের তিনদিন অবরোধের ডাক দিয়েছেন বিএনপি জামাতের নেতাকর্মীরা। তাদের রুখে দিতে ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা রাস্তায় অবস্থান করছেন।

মঙ্গলবার সকালে পৌরসভার চৌরাস্তা ওয়াবদামোড়ে অবস্থান নেয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ সম্মেলনে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার তিন দিন যাবত এই অবরোধ কর্মসূচি ঘোষণা করেন।

বিএনপি’র হত্যা, নৈরাজ্য, অগ্নি সন্ত্রাস, অরাজকতা এবং বিশৃঙ্খলা, অবরোধের বিরুদ্ধে মাঠে অবস্থান করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন। তাঁর নেতৃত্বে উপস্থিত ছিলেন, সহসভাপতি ইস্রাফিল মোল্যা, পৌরসভার কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা, সাতৈর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান, আওয়ামী লীগের নেতা সৈয়দ সাইদুর রহমান সজল। এছাড়া সেখানে অবস্থান নেয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্র লীগ সহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x