শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

চন্দনাইশে ঋনের বোঝা সইতে না পেরে আত্মহত্যা

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
38.3kভিজিটর

চট্টগ্রামের চন্দনাইশে ঋণের ভার সইতে না পেরে হারুনুর রশিদ (৫৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

আজ বৃহস্পতিবার (০২ নভেম্বর) দুপুরে উপজেলার বরকল ইউনিয়নের ০৭ নম্বর ওয়ার্ড পূর্ব পাঠানদন্ডী এলাকায় ইউসুফ আলী সওদাগরের বাড়িতে এ ঘটনা ঘটে।

হারুনুর রশিদ ওই এলাকার মৃত ওসমানের ছেলে। হারুনুর রশিদের ১ মেয়ে ও ২ ছেলে প্রবাসে রয়েছে বলে জানা গেছে। স্থানীয় ইউপি সদস্য মো. হাবিবুর রহমান জানান, মেয়ের বিয়ে ও ছেলেকে বিদেশের পাঠানোর জন্য বিভিন্ন এনজিও ব্যাংক ও আত্মীয় স্বজন থেকে ধার দেনা করেছেন হারুনুর রশিদ। ঘটনারদিন সকালে এনজিও ব্যাংক থেকে তার বাড়িতে লোক এসে তাকে ও তার স্ত্রীকে ব্যাংকে যেতে বলেন এবং তারা যায়।

সেখান থেকে ফিরে তিনি নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় দঁড়ি দিয়ে ঝুলে আত্মহত্যা করেছেন। দুপুরে খাবার খাওয়ার জন্য তাকে ডাকতে গিয়ে দেখে তিনি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় দঁড়ি দিয়ে ঝুলে আছেন। পরে পুলিশে খবর দেয় স্থানীয়রা ও পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে।ঘটনাস্থলে যাওয়া পুলিশ কর্মকর্তা থানার এসআই উপন বড়ুয়া জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ঋণের কারণে মানসিক অস্থিরতা থেকে তিনি আত্মহত্যা করেছেন বলে শুনেছি।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, তিনি ঋণের ভার সইতে না পেরে আত্মহত্যা করেছিলেন বলে জানা গেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ তাদের পরিবারকে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x