শিরোনাম:
রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ

বোয়ালখালীতে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
61.9kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে নেজামুল হক (২৩) নামে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নেজামুল বোয়ালখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম গোমদণ্ডী মাহাদার বাড়ির মৃত বদিউর রহমানের ছেলে। পুলিশ জানায়, নেজামুল পূর্ব কালুরঘাটের একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতো। সে তার ভাইদের সাথে মাকে নিয়ে পশ্চিম গোমদণ্ডী চান্দারপাড়ায় ভাড়া বাসায় থাকতেন।

শুক্রবার দুপুরে নেজামুল মায়ের সাথে অভিমান করে বেল্ট দিয়ে গলায় ফাঁস দেয়। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনরা। বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আছহাব উদ্দিন জানান, নেজামুলকে মৃত অবস্থায় উপজেলা হাসপাতালে আনা হয়েছিল বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

উপজেলা হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x