শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

কালুরঘাটে ৫ ঘণ্টা পর ফেরি চলাচল স্বাভাবিক

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
57.3kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালী কর্ণফুলী নদীর কালুরঘাটে ঘূর্ণিঝড় মিধিলির প্রভাবের কারণে গতকাল শুক্রবার পাঁচ ঘণ্টা ফেরি বন্ধ থাকার পর রাত ১১টা থেকে আবারও ফেরি চলাচল স্বাভাবিক হয়। বিষয়টি নিশ্চিত করেছে ফেরির ইজারাদার কর্তৃপক্ষ।

গতকাল (১৭ নভেম্বর) শুক্রবার প্রাকৃতিক দুর্যোগের কারণে বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত ফেরি পারাপার বন্ধ ছিল। এসময় নদীতে উত্তাল ঢেউয়ের কারণে নৌকা পারাপারও বন্ধ ছিল বলে জানা যায়। রাত ১১টা থেকে আবারো ফেরি চলাচল শুরু হয়। রাত ১১টার পর কিছু কিছু নৌকা পারাপার হলেও শনিবার সকাল থেকে পুরোদমে নৌকা চলাচল স্বাভাবিক হয় বলে জানা গেছে।

ফেরির ইজারাদার মনছুর আলম পাপ্পী বলেন, ঘূর্ণিঝড় মিধিলির কারণে গতকাল শুক্রবার কয়েক ঘণ্টা ফেরি বন্ধ ছিল। ঘূর্ণিঝড়ের প্রভাব কেটে গেলে রাত ১১টা থেকে আবারো ফেরি চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x