শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

নাশকতা মামলায় বিএনপি নেতা সেলিম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
189.3kভিজিটর

নাশকতা মামলায় পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার মোঃ সেলিম রেজাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় পাবনা শহরের অনন্ত বাজার থেকে আটক করা হয় বিএনপি নেতা সেলিম সরদারকে।

জানা যায়, গত ১৯ নভেম্বর পাবনায় বিএনপির হরতাল সমর্থনে মিছিলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাস ভাংচুর এবং শহরের বড় বাজার এলাকার পাবনা সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে মালিবাহী ট্রাক ভাংচুর ও ককটেল বিস্ফোরনের সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা সরদার মোঃ সেলিম রেজা। এ সময় একটি পিকআপ ভ্যানও ভাংচুর করা হয়।

এ বিষয়ে পাবনা জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদন্নবী স্বপন জানান, বিএনপি ঘোষিত সকল কর্মসুচিতে সেলিম সরদারের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ বিরাজমান। এক তরফা নির্বাচন অনায়াসে সম্পন্ন করতে সারাদেশে আওয়ামী সরকারের নির্দেশে পুলিশ বিনা ওয়ারেন্টে গ্রেফতার করছে। সেলিম সরদারকে বিনা ওয়ারেন্টে মিথ্যা অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রওশন আলম জানান, নাশকতা ও ভাংচুরের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। আইননুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x