শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

ভূল্লী থানা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটি গঠন; সভাপতি- মামুনুর রশিদ মামুন, সা: সম্পাদক- জুলফিকার

ঠাকুরগাঁও প্রতিনিধি:
  • আপডেটের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
46.5kভিজিটর

পেশাদার ও মূলধারার সংবাদ কর্মীদের নিয়ে ভূল্লী থানা প্রেসক্লাবের কমিটি গঠন হয়েছে।

সভাপতি নির্বাচিত হয়েছেন স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি ও জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিন এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মামুনুর রশিদ (মামুন), সাধারণ সম্পাদক wsbnews24 এর ঠাকুরগাঁও প্রতিনিধি জুলফিকার আলী।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ভূল্লী থানা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় দশ সদস্যের কার্যনির্বাহী কমিটি আগামী ১ বছরের জন্য গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক বর্তমান কথার জেলা প্রতিনিধি শাহিন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক দেশ বার্তার আসিফ কামাল, অর্থ সম্পাদক দৈনিক যুগের আলো ও প্রজন্ম কণ্ঠের প্রতিনিধি মাসুদ রানা, দপ্তর সম্পাদক জাতীয় দৈনিক স্বাধীন ভোর ও দৈনিক আলোর কণ্ঠের বেলাল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দৈনিক কলম কথার ব্যুরো চিফ আল-আমিন, ক্রীড়া সম্পাদক দৈনিক সকালের খবর ও দৈনিক আলোকিত নিউজ এর প্রতিনিধি আল মোমিন।
কার্যনির্বাহী সদস্য- জাতীয় দৈনিক ঢাকার ডাক এর ঠাকুরগাঁও প্রতিনিধি রাজু রানা, দৈনিক দেশ সেবার জেলা প্রতিনিধি মাসুদ রানা রনি।
এ দিকে ভূল্লী থানা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টির নেতা কর্মীরা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সুশীল সমাজের প্রতিনিধিরা অভিনন্দন জানিয়েছেন।
ভূল্লী থানা প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটি দেশ ও সমাজের উন্নয়নে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালনে সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x