শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

মনোনয়ন প্রাপ্ত ড. শাম্মী আহম্মেদ’কে অভিনন্দন।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
64.5kভিজিটর

বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা ড. শাম্মী আহম্মেদ, মনোনয়ন পেয়েছেন। আজ তাকে অভিনন্দন জানিয়েছেন হিজলা-মেহেন্দীগঞ্জের বিভিন্ন পেশাজীবী সংগঠন ও শুভাকাঙ্ক্ষীগণ। অভিনন্দন জানিয়েছেন আন্তর্জাতিক লায়ন্স ক্লাবের সদস্য ডক্টর কে.এ.এম সাইফুল ইসলাম।

আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হলো আওয়ামী লীগের প্রার্থীর তালিকা। রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ তালিকায় বরিশালের ছয়টি আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বরিশাল-১ (আগৈলঝাড়া-গৌরনদী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহ্বাজ আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস,

বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন, বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদিকা ড. শাম্মী আহম্মেদ, বরিশাল-৫ (সদর) আসনে বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম এবং বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মেজর (অবসরপ্রাপ্ত) আব্দুল হাফিজ মল্লিক।

আওয়ামী লীগের সূত্র মতে, বরিশালের ছয়টি সংসদীয় আসনে ৫৫ জন আওয়ামী লীগের নেতাকর্মী দলীয় মনোনয়ন সংগ্রহ করেছিলেন। এর মধ্যে বরিশাল-১ (আগৈলঝাড়া-গৌরনদী) আসনে নৌকার কান্ডারি হয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ। এ আসনে তিনি ছাড়া আর কেউ নৌকার মনোনয়ন সংগ্রহ করেনি।
বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে ২০ জন দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে ১৩ জন নৌকার মনোনয়ন সংগ্রহ করেছিলেন।
বরিশাল-৪ (হিজলা-মেহেন্দীগঞ্জ) আসনে ৮জন নৌকার মনোনয়ন সংগ্রহ করেছিলেন। এ আসন থেকে বাদ পড়েছেন বর্তমান সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ।

বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসন থেকে নৌকার মনোনয়নপত্র তুলেছিলেন ৭ জন।
বরিশাল-৫ (সদর) আসনে ৯ জন নৌকার মনোনয়ন সংগ্রহ করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x