শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নওগাঁ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শিষাণ।

সুবীর দাস নওগাঁ স্টাফ রিপোটারঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
70.0kভিজিটর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫০ নওগাঁ-৫ সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নওগাঁ পৌর আওয়ামীলীগের সভাপতি দেওয়ান ছেকার আহম্মেদ শিষাণ।

নওগাঁ রির্টানিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে নিশ্চিত নওগাঁ জেলা নির্বাচন অফিসার তরিফুজ্জামন।

স্বতন্ত্র প্রার্থিতার বিষয়ে দেওয়ান ছেকার আহম্মেদ শিষাণ প্রতিনিধিকে বলেন, আমি নওগাঁ পৌর আওয়ামীলীগের সভাপতি বারবার নিবাচিত হওয়ার কারণে জনগনের সাথে ব্যপক জনপ্রিয় হয়ে উঠি। আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়ন চেয়েছিলাম। আমাকে দলীয় মনোনয়ন না দেওয়াই কেন্দ্রীয় আওয়াশীলীগের সিদ্ধান্ত মোতাবেক স্বতন্ত্র প্রার্থিতার ঘোষনা দেই। আমি বার বার আওয়ামীলীগ থেকে নির্বাচনের জন্য দলীয় চেয়েও মনোনয়ন পাইনি।

তাই আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ঘোষনা মোতাবেক স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহম্মেদ শিষাণ বলেন আমি নির্বাচিত হলে নওগাঁ পৌরসভা ও ১২টি উপজেলায় সরকারের উন্নয়ন ধারা অব্যহত রাখতে সকল সুযোগ সুবিধা দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x