শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

নাশকতা ও ভাঙচুরের মামলায় ছাত্রদল নেতা গালিব গ্রেফতার

পাবনা প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
327.7kভিজিটর

পাবনায় নাশকতা ও ভাংচুরের মামলায় পাবনা পৌর ছাত্রদল নেতা মোঃ গালিব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে শহরের মহিষেডিপু রাজা বটতলা এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ১৯ নভেম্বর পাবনায় বিএনপির হরতাল কর্মসুচিতে শহরের বড় বাজারে মালবাহী ট্রাক ও পিকআপ ভ্যান ভাঙচুর ককটেল বিস্ফোরণ এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাস ভাঙচুরের ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের ১৪ জন নেতার বিরুদ্ধে মামলা হয়। মামলার আসামি ছিলেন পাবনা পৌর ছাত্রদল নেতা মোঃ গালিব হোসেন। আজ বৃহস্পতিবার গ্রেফতারের আগে পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ সময় ইট পাটকেল ছোড়াছুড়ি করে বিএনপির নেতাকর্মীরা, পরে ছাত্রদল নেতা গালিব হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদন্নবী স্বপন বলেন, সকালে অবরোধ সমর্থনে মিছিল করার পর নেতাকর্মীদের নিয়ে এলাকায় অবস্থান করছিলাম। হটাৎ ডিবি পুলিশ ও পুলিশ যৌথ অভিযান চালায় রাজাবটতলা এলাকায়। এ সময় আমাদের বিএনপির নেতাকর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল ছোঁড়াছুড়ি হয়। পরে মিথ্যা ও ভুয়া মামলায় পৌর ছাত্রদল নেতা গালিবকে গ্রেফতার করে পুলিশ। এক তরফা নির্বাচন ফাঁকা ফিল্ডে করতে গণতান্ত্রিক আন্দোলনে আওয়ামী সরকারের নির্দেশে বাঁধা দিচ্ছে পুলিশ। একটি সভ্য রাষ্ট্রে পুলিশের এমন নির্যাতন গ্রহণযোগ্য নয়।

এ বিষয়ে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রওশন আলম বলেন, কোন প্রকার সংঘর্ষের ঘটনা ঘটেনি। বিএনপির মিছিল শেষে আসামিকে গ্রেফতার করা হয়েছে। আইননুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x