শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

মধুপুরে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর ঘটনায় সড়ক অবরোধ।

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
78.0kভিজিটর

টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন গোলাবাড়ি বাসস্ট্যান্ডে গত ৪ ডিসেম্বর সোমবার বিনিময় বাসের সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক ছরোয়ার হোসেন ও ভ্যান যাত্রী আব্দুল হামিদ মারাত্মক ভাবে আহত হয়।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে দুজনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর তাদের অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঢাকা মেডিকেলে ৫দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ৭ ডিসেম্বর ছরোয়ার এবং ৮ডিসেম্বর আব্দুল হামিদ মারা যান।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে শনিবার দুপুরে এলাকাবাসী গোলাবাড়ি বাসস্ট্যান্ডে ঘাতক বিনিময় গাড়ি আটকিয়ে রাস্তা অবরোধ করে।

পরবর্তীতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্থানীয় চেয়ারম্যান ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। অবরোধকারীদের দাবী, খুব দ্রুত সময়ের মধ্যে গোলাবাড়ি বাসস্ট্যান্ডে স্পিড ব্যাকার দিতে হবে এবং ঘাতক বিনিময় গাড়ীর চালকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে হবে। প্রশাসনের আশ্বাসের পরিপ্রেক্ষিতে তারা অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x