শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

র‌্যাব-৫ এর অভিযানে নওগাঁয় ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক

সুবীর দাস, নওগাঁ প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
48.1kভিজিটর

অভিনব কায়দায় লাক্স সাবানের প্যাকেটের ভিতর লুকিয়ে রাখা বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বুলবুল কে নওগাঁর চকমুক্তার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার (১৩ ডিসেম্বর ২০২৩) রাত ০৯: ৩০ ঘটিকায় নওগাঁ জেলা সদরের চকমুক্তার এলাকায় ৮,৫৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ বুলবুল আহম্মদ (৩৬) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বুলবুল নওগাঁর পত্নীতলা উপজেলার ভগবানপুর গ্রামের মোঃ আব্দুল আজিজ এর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, বুলবুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ, রাজশাহী ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করতো।

ইন্ট উইং, র‌্যাব সদর দপ্তর ও র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল বুধবার রাত সাড়ে ৯ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ সদরের চকমুক্তার এলাকা থেকে প্লাস্টিকের বস্তায় লাক্স সাবানের প্যাকেটের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৮,৫৫০ পিচ ইয়াবাসহ বুলবুলকে আটক করে।

র‌্যাব-৫ জয়পুরহাট কোম্পানী কমান্ডার মেজর মোঃ শেখ সাদিক জানান, মাদক দমনে র‌্যাব প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় নওগাঁ সদরের চকমুক্তার এলাকা থেকে ৮,৫৫০ পিচ ইয়াবাসহ মাদক বাবসায়ীকে ইন্ট উইং, র‌্যাব সদর দপ্তর ও র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল বুধবার রাতে গ্রেফতার করেছে, পরে আসামীকে নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x