শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

বোয়ালমারীতে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা, আসামী গ্রেফতার।

বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি:
  • আপডেটের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
78.7kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে নবম শ্রেণীর এক ছাত্রীকে ঘুমের ওষুধ মিশ্রীত কোমল পানীয় পান করিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে স্বর্ণ ব্যবসায়ী গৌতম বিশ্বাসের বিরুদ্ধে। থানা পুলিশ ধর্ষণকারীকে শনিবার দুপুরে আটক করেন। আটককৃত গৌতম বিশ্বাসের বোয়ালমারী বাজারে পিকে জুয়েলারি নামের একটি স্বর্ণের দোকান রয়েছে। (১৭ ডিসেম্বর) রোববার আসামীকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে শনিবার (১৬ ডিসেম্বর) ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা ( নম্বর ১০) দায়ের করেন।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জান যায়, ওই স্কুল শিক্ষার্থীর বাবা মায়ের সাথে ধর্ষণকারীর গভীর সম্পর্ক ছিল। তার সূত্র ধরে ছাত্রীদের বাড়িতে মাঝে মধ্য আসা যাওয়া করতো। সর্বশেষ ১২ ডিসেম্বর ওই ছাত্রীকে মার্কেট করিয়ে দিবে মর্মে মোটরসাইকেল যোগে ফরিদপুর নিয়ে ঘুমের ওষুধ মিশ্রিত কোমল পানীয় খাইয়ে হোটেল নিয়ে একাধিকবার ধর্ষণ করা হয়। ধর্ষক গৌতম বিশ্বাসের পৈত্রিক বাড়ি চতুল ইউনিয়নের তেলজুড়ী গ্রামে। ব্যবসায়ী সূত্রে কামারগ্রাম বসবাস করেন।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক বলেন, থানায় ধর্ষণের একটি মামলা দায়ের হয়েছে। মামলার পর আসমীকে গ্রেফতার করা হয়। আসমীকে রোববার ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x