শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

বোয়ালখালীতে আগুনে দগ্ধ হয়ে শিশুর মৃত্যু।

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
37.4kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে আগুনে দগ্ধ হয়ে অরিত্রী চক্রবর্তী( ৭) বছর বয়সী এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

আজ (১৯ ডিসেম্বর) মঙ্গলবার ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় অরিত্রী চক্রবর্তী মারা যায়।নিহত অরিত্রী চক্রবর্তী বোয়ালখালী উপজেলার ৬নং পোপাদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বিদগ্রামের সঞ্জয় চক্রবর্তীর মেয়ে।

অরিত্রী চক্রবর্তী স্থানীয় আবদুল হামিদ আইডিয়াল স্কুলে ২য় শ্রেণীতে ভর্তি হওয়ার কথা ছিলো। অরিত্রী চক্রবর্তীর কাকা অনুপম চক্রবর্তী বলেন,গতকাল সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিদিনের মতো আমার বৌদি পূজার আসনে সন্ধ্যাবাতি জ্বালিয়ে পরিবারের অন্য কাজ করছিল।

অরিত্রী পূজা করতে গেলে প্রথমে তার জামায় আগুন লাগে। বকা দেবে ভেবে প্রথমে সে কিছু বলেনি। এরপর আগুন তার পুরো শরীরে ছড়িয়ে পড়লে সে চিৎকার করে কান্না করতে থাকে। পরে আমরা দৌঁড়ে গিয়ে আগুন নেভাই। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আগুনে তার শরীরের ৮০ শতাংশ পুড়ে যাওয়ার কারণে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অরিত্রী চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পরামর্শ দিলে রাতেই অরিত্রীকে অ্যাম্বুলেন্সে করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে ১০/১৫ মিনিটের মধ্যে সে মারা যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x