শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

১১ আসন চট্টগ্রামে স্বতন্ত্র প্রার্থী হাজী সুমনের কেটলি মার্কার গণ সংযোগ

মোঃ শহিদুল ইসলাম বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
38.4kভিজিটর

চট্টগ্রাম নগরীর ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডের সি ইউনিট এলাকার নারিকেল তলা,ওয়াসাগলি,এস আলম বি আলম রোড,হক সাহেব রোড হয়ে কাজীর গলি সংযোগ রোড, সিমেন্ট ক্রসিং মোড়ে পর্যন্ত কেটলি মার্কার সমর্থনে ঘরে ঘরে গিয়ে তার মার্কা কেটলির ‌পক্ষে পূর্ণ সমর্থন চাইলেন।
এর আগে মঙ্গলবার সকালে দক্ষিণ হালিশহর নারিকেল তলা হিন্দু পাড়া ও মহাজন বাড়ীতে নির্বাচনী গণসংযোগ করেন।
স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন তৃণমূল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে কেটলি মার্কা নিয়ে চট্রগ্রাম – ১১আসনে জাতীয় সংসদ নির্বাচন করছেন।
গণসংযোগ কালে তার সাথে মহানগর আওয়ামী লীগ সদস্য রোটা:হাজী মোঃ ইলিয়াস, আঃ লীগ নেতা হাজী সুলতান নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ সেলিম আফজল, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর হাজ্বী মোঃ আসলাম ,সহ অজস্র নেতা কর্মী ছাড়াও যুবলীগ,ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক, শ্রমিক লীগ,মহিলা আওয়ামী লীগ সহ থানা, ওয়ার্ড এবং ইউনিট পর্যায়ের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


গণসংযোগ কালে জিয়াউল হক সুমন বলেছেন, আমি এই চট্রগ্রাম -১১ আসনে তৃণমূল মানুষের চাহিদা অনুযায়ী অপূরণীয় কাজ গুলো অবশ্যই পুরন করে আপনাদের সেবা করতে ভোটে প্রার্থী হিসেবে কেটলি মার্কা নিয়ে দাঁড়িয়েছি। আপনারা সবাই অবশ্যই আমাকে একটিবার সুযোগ দিন।
কেটলি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং আপনাদের সেবা করতে চাই।


গত ১৯ ডিসেম্বর, মঙ্গলবার দুপুরে গণসংযোগ শেষ করে বিকেলে নিজ এলাকায় গণ্যমান্য ব্যক্তিদের সাথে জরুরী মতবিনিময় সভায় মিলিত হন এবং ‌সন্ধ্যায় আগ্রাবাদ এলাকায় বারিক বিল্ডিং মোড়ে প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন।।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x