শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে শীতকালীন উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
79.4kভিজিটর

এনআরবি ব্যাংক সিকিউরিটিজ লি: এর চেয়ারম্যান, মানবিক ব্যাক্তিত্ব সাব্বির চৌধুরীর পৃষ্ঠপোষকতায় সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে শীতকালীন উপহার বিতরণ অনুষ্ঠানিক ভাবে ২২ ডিসেম্বর শুক্রবার বাদ এশা ইসলামটুল সমাজ কল্যাণ সংস্থার কার্যালয়ে এই মানবিক কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ইসলামটুল, আমনিয়া বাজার, এলাকার হতদরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে এই শীতকালীন উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৯ নং পশ্চিম আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র এলাকার বিশিষ্ট প্রবীণ মুরব্বি সামাজিক ব্যক্তিত্ব মোঃ তৈয়ব আলী।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন সিলেট চট্টগ্রাম-ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের মহাসচিব উৎফল বড়ুয়া। সম্মানিত অতিথি ছিলেন যথাক্রমে বিশিষ্ট সমাজসেবক আমিন আলী, সমাজসেবক ফয়জুর রহমান, মাষ্টার আবুল হুসেন, যুবলীগ নেতা মিছলু উদ্দিন।

সম্মানিত আলোচক ছিলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের অন্যতম কর্মকর্তা মানবিক সংগঠক তা‌জিদুর রহমান, দিলু বড়ুয়া, শিমুল মুৎসুদ্দী, আব্দুল মালেক, শেলু বড়ুয়া, হাদিউল ইসলাম শাহরিয়ার, সীমান্ত বড়ুয়া জয়, সেতু বড়ুয়া মুক্তা প্রমূখ। বক্তাগণ সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের এই মানবিক কার্যক্রমে সহায়তা করায় মানবতাবাদী ব্যক্তিত্ব সাব্বির চৌধুরীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তাঁর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x