শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

প্রত্যাশা করছি ভোটাররা ভোট কেন্দ্রে আসবে- ইসি রাশেদা সুলতানা

নওগাঁ প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
65.0kভিজিটর

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন- অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছি। আমরা প্রত্যাশা করছি ভোটাররা ভোট কেন্দ্রে আসবে এবং তাদের পছন্দের প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করবেন। নওগাঁর নির্বাচনী কর্মকর্তা, প্রিজাইডিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনী ও প্রার্থীদের সাথে মতবিনিময় করছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

রবিবার দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সভা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। এসময় বেগম রাশেদা সুলতানা বলেন, এবার উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছি। নির্বাচন সুষ্ঠ করতে পুলিশ প্রশাসনের পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীও মাঠে আছে।

তাই কারো কোন ধরনের ভয় পাওয়ার কিছু নেই। তিনি আরও বলেন, ৫ বছর পর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট প্রদান করা নাগরিক অধিকার, আনন্দের অধিকার। তাই এই অধিকার সবাই প্রয়োগ করবেন। যে কোন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে সকলকে এক হয়ে কাজ করতে হবে। যেখানেই সহিংসতা হচ্ছে আমরা কিন্তু ব্যবস্থা নিচ্ছি। নির্বাচন অবশ্যই উৎসবমুখর হবে বলে আশা করছি।

সভার প্রথম পর্যায়ে জেলার দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে জেলার ছয়টি সংসদীয় আসনের ৩৪জন প্রার্থীর সঙ্গে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা। জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক গোলাম মাওলার সভাপতিত্বে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকসহ সভায় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x