শিরোনাম:
বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত

ক্যাটলির নির্বাচনী ক্যাম্প জ্বালিয়ে দেয়ার অভিযোগ

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
40.5kভিজিটর

চট্টগ্রাম-১১ আসনে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমনের নির্বাচনী ক্যাম্প আগুনে জ্বালিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। আজ বুধবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাত ৪টায় দিকে ৩৯নং ওয়ার্ডের আবদুল মাবুদ সওদাগরের বাড়ির পাশে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমনের ক্যাম্পে আগুন ধরিয়ে দেয়া হয়।

সরেজমিনে দেখা যায়, আগুনে ক্যাম্পের দক্ষিণ ও পূর্বপাশ পুরোটা জ্বলেছে। আগুনে পুড়ে ছাঁই হয়েছে নির্বাচনী ক্যাম্পের ত্রিপল, পোস্টার, ব্যানার। ঘটনাস্থলে উপস্থিত থাকা ব্যারিস্টার সুলতাম আহমেদ চৌধুরী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তানভীর নেওয়াজ কাজল সাংবাদিকদের বলেন আমাদের অভিযোগ সুনির্দিষ্ট কারোর বিরুদ্ধে নেই।

তবে কার নির্দেশে কারা করেছে সেটি কার্যত স্পষ্ট। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের খুঁজে বের করবেন। এ বিষয়ে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী জিয়াউল হক সুমন বলেন আমি কোনোভাবেই সংঘাত-সহিংসতার পক্ষে নয়। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ও এলাকার আপামর মানুষের ভালোবাসাকে পুঁজি করে প্রার্থী হয়েছি।

যেখানেই যাচ্ছি নেতাকর্মীদের একটাই কথা বলি, মার দিলে মার খেতে। মারামারি ও অগ্নিসন্ত্রাস থেকে দূরে থাকতে। তবে আমি আজকের এই ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের আশা করছি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x