শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

সালথায় চৌধুরী বাড়িতে জামাল হোসেন মিয়ার নির্বাচনী উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
65.6kভিজিটর

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুরের সালথায় বীর মু‌ক্তি‌যোদ্ধা, বি‌শিষ্ট আওয়ামীলীগ নেতা, দানবীর মরহুম চে‌ৗধুরী ইউনুস আলীর বাড়িতে ফরিদপুর-২ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী এ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রামকান্তপুর ইউনিয়নের স্থানীয় নেতৃবৃন্দের আয়োজনে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধায় উপজেলা সদরের মিয়া বাড়িতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে এ্যাডভোকেট জামাল হোসেন মিয়াকে ঈগল পাখি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার কথা বলা হয়।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ মজিবুল হকের সঞ্চালনায় উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য প্রার্থী এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, যুগ্ম সম্পাদক শহিদুল হাসান খান সোহাগ, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, মোঃ আনোয়ার হোসেন মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান লেবু মোল্যা, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি খায়রুজ্জামান বাবু মোল্যা, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান মোঃ ইশারত হোসেন, রামকান্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী লিটু, ইব্রাহিম মাতুব্বর।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ফজলুর রহমানের (নয়া মুন্সি) সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো. মাহবুব হোসেন মোল্লা, আওয়ামী নেতা আব্দুর রহমান, সৈয়দ মাতুব্বর, কবির খান, ফটিক মোল্যা, উপজেলা যুবলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মো. বিপ্লব মাতুব্বর, নায়েজ হোসেন, উপজেলা পাটচাষি সমিতির সভাপতি মো. মোক্তার মোল্লা প্রমুখ।

এছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি আপনাদের সন্তান এই মাটির সন্তান, আমি আপনাদের সালথা নগরকান্দার জনগণের মনোনীত প্রার্থী হিসেবে আমার প্রতীক ঈগল মার্কায় ভোট চাওয়ার জন্য দোয়া চাওয়ার জন্য আমার প্রিয় জনগণের সামনে এসেছি।

প্রিয় ভাই ও বোনেরা সবাই আমার জন্য দোয়া করবেন আমার ঈগল প্রতীক মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আমি আপনাদের সন্তান হিসেবে কারো ভাতিজা হিসেবে কারো ভাই হিসেবে বন্ধু হিসেবে পাড়াপ্রতিবেশি হিসেবে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

আমি নির্বাচিত হয়ে আপনাদের শাসক হতে চাইনা, আমি আপনাদের সেবক হতে চাই। আপনারা সেবক হওয়ার সুযোগ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x