শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

আলফাডাঙ্গায় পৌরসভার উদ্দ্যেগে নৌকার মিছিল।

আরিফুজামান চাকলাদার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
43.6kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর এলাকায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে পৌরসভার উদ্দ্যেগে নৌকার মিছিল বের হয়। আজ ২৭ ডিসেম্বর (বুধবার) বিকালে নৌকার পক্ষে সাধারণ জনতা, নেতা,কর্মী বিজয়ের লক্ষে মিছিলে অংশ গ্রহন করেন। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ফরিদপুর ১ আসন নির্বাচনী এলাকা(আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালী) থেকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আওয়ামীলীগ প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান নৌকা মার্কা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

নৌকা বিজয়ের লক্ষে ‘নৌকা’ স্লোগানে মুখরিত হয় আলফাডাঙ্গা পৌর শহর। মিছিল নিয়ে নেতা কর্মীরা পৌর এলাকায় প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তি যোদ্ধা এসএম আকরাম হোসেন, সাধারন সম্পাদ শেখ আব্দুল আলিম সুজা, পৌর আওয়ামীলীগ সভাপতি সাইফুর রহমান সাইফার, মেয়র আলি আকসাদ ঝন্টু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতির এনায়েত হোসেন, ছাত্রলীগের সভাপতি কাজী কাওসার হোসেন টিটো, সাধারণ সম্পাদক রায়হান আজিজ খান সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক তৌকির আহমেদ ডালিম সহ উপজেলা, পৌর এবং ইউনিয়ন আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ জনতা এ মিছিলে অংশ গ্রহন করে।

উল্লেখ্য নৌকার মিছিলটি আলফাডাঙ্গা পৌরসভার নেতৃত্বে হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x