শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

স্বতন্ত্র প্রার্থীর পোস্টার পোড়ানোর অভিযোগ, নৌকার প্রার্থীকে শোকজ।

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
42.7kভিজিটর

চট্টগ্রাম-১০ (চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৮, ১১, ১২, ১৩, ১৪, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড) আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পোস্টার পোড়ানোর অভিযোগে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চুকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা ও দায়রা জজ নাজমুল হোসেন চৌধুরী এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বিচারক নাজমুল হোসেন চৌধুরীর আদালতের বেঞ্চ সহকারী কানু দেব। আদেশে বলা হয়, রোববার (২৪ ডিসেম্বর) রাতে নগরের হালিশহর এইচ ব্লক, ষোলশহর, এলজিইডি ভবনের সামনে ও শিক্ষা বোর্ডের বিপরীতে টানানো পোস্টার জ্বালিয়ে দেওয়ার অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম।

নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর সমর্থকরা এ কাজ করেছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় সোমবার (২৫ ডিসেম্বর) অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পোস্টার জ্বালিয়ে দেওয়া সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা ২০০৮ এর ৭(২) অনুযায়ী সুস্পষ্ট লঙ্ঘন। এমতাবস্থায় বাচ্চুর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশনে কেন সুপারিশ করা হবে না, তা আগামী ২৭ ডিসেম্বর বিকেল সাড়ে ৩টার সময় আদালতে ব্যক্তিগতভাবে অথবা প্রতিনিধির মাধ্যমে কারণ দর্শাতে মহিউদ্দিন বাচ্চুকে নির্দেশ দেওয়া হয়।

জানা গেছে, চট্টগ্রাম-১০ আসনে মোট প্রার্থী হয়েছেন নয়জন। আসনটিতে নৌকা প্রতীক পেয়েছেন মো. মহিউদ্দিন বাচ্চু। এছাড়া আসনটিতে ফুলকপি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির জহরুল ইসলাম রেজা, চেয়ার প্রতীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের আবুল বাশার মুহাম্মদ জয়নুল আবেদীন, কেটলি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ফরিদ মাহমুদ, একতারা প্রতীকে বাংলাদেশ সুপ্রীম পার্টির মিজানুর রহমান, মোমবাতি প্রতীকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মুহাম্মদ আলমগীর ইসলাম বঈদী, মশাল প্রতীকে জাতীয় সমাজতান্ত্রিক দলের মো. আনিছুর রহমান ও সোনালী আঁশ প্রতীকে তৃণমূল বিএনপির মো. ফেরদাউস বশির নির্বাচন করছেন

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x