শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

বোয়ালমারীতে পরিত্যক্ত বাগন থেকে ড্যামেজ ৩৪০ রাউন্ড গুলি উদ্ধার ।

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
48.3kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে একটি পরিত্যক্ত বাগান থেকে ড্যামেজ গুলি উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (৩০ ডিসেম্বর) উপজেলার রাজাপুর গ্রামের একটি বাগান থেকে গুলির বক্সসহ গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন একটি পরিত্যক্ত বাগানের গাছ কাটার জন্য গাছের গোড়া খুঁড়লে একটি বাক্স দেখতে পায়। সে বাক্সটা উদ্ধার করে পুলিশ খবর দেন। পুলিশ ঘটনা স্থলে গিয়ে বাক্স ও ৩৪০ রাউন্ড ড্যামেজ গুলি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. শেখ সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শ্রমিকরা গাছ কাটার সময় মাটির নিচে গুলির বাক্স পান। স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে ঘটনা স্থলে গিয়ে থ্রি নট থ্রি রাইফেলের ৩৪০ রাউন্ড ড্যামেজ গুলি ও পুরাতন বাক্স জব্দ করা হয়। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x