শিরোনাম:
বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

একবার হলেও আমাকে এমপি হওয়ার সুযোগ করে দিন— ঈগল মার্কার- দোলন

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
37.6kভিজিটর

আমাকে একবার হলেও এমপি হওয়ার সুযোগ করে দিন। ফরিদপুর-১ আসনের চিত্র পাল্টে দিব। কোন প্রকার মনোনয়ন বাণিজ্য, চাকরি বাণিজ্য, ঘুষ, সুদ, ও কোন প্রকার সহিংসতা সংঘাত এলাকায় থাকবেনা বলে জানান, ঢাকা টাইমস পত্রিকার সম্পাদক ও কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আরিফুর রহমান দোলন।

সোমবার (১ জানুয়ারী) রাতে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়ন পরিষদ মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ এম এম মুজিবুর রহমান মুজিব এর সভাপতিত্বে পথসভায় আরিফুর রহমান দোলন বলেন, আমি এমপি নির্বাচিত হলে এমপির যে বেতন ভাতা পাবো তা মানুষের মাঝে বিলিয়ে দিবো। বেকার যুবক যুবতী ও গ্রাম অঞ্চলের নারী পুরুষদের ফ্রিল্যান্সার কাজের জন্য প্রত্যেক এলাকায় ফ্রি ওয়াই-ফাই লাইন সংযোগ করে দেয়া হবে। এসময় তিনি আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুর রহমানকে হুশিয়ারী করে তার নামে নানা মিথ্যা প্রোপাগান্ডা ছড়াতে নিষেধ করেন। তানা হলে তার মুখোশও উন্মোচন করা হবে বলে হুশিয়ারী দেন এ তরুণ রাজনীতিবীদ।

তিনি আব্দুর রহমানকে উদ্দেশ্য করে বলেন, শুনেছি তিনি নাকি হেভিওয়েট প্রার্থী তাহলে জনগণকে এত ভয় পান কেন?
ওহ ভয়তো পাবেনই, তিনিতো আবার সাধারণ খেটে খাওয়া দিনমুজুরী মানুষ ও আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীদের দেখলে তাঁর গাড়ির গ্লাসও নামান না। তাহলে সে কেমন নেতা!
এবার সাধারণ জনগণ ৭ জানুয়ারীতে বুঝিয়ে দিবে। প্রকৃত পক্ষে জনগণই নেতা বানানো কারিগর।

আরিফুর রহমান দোলন আওয়ামী লীগের ঘরের ছেলে দাবী করে বলেন, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে এ আসন তুলে দিবেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্মআহবায়ক মো. হান্নান মোল্যা, ময়না ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. লুৎফর রহমান, ১ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি লোকমান মেম্বর, যুবলীগ নেতা বেলায়েত বারী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x