শিরোনাম:
বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

হ্যান্ডকাফ কাটতে গিয়ে ফের সার্জেন্টের হাতে গ্রেপ্তার

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
48.1kভিজিটর

চট্টগ্রাম নগরের হালিশহর থানা এলাকায় হ্যান্ডকাফ লাগানো অবস্থায় সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করতে থাকা এক যুবককে আটক করা হয়েছে। গতকাল সোমবার (১ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ৮টার দিকে তাকে আটক করে ওই এলাকায় দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট সুখেন চন্দ্র দে। পরে তাকে হালিশহর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক পুলিশকে জানিয়েছে, তার নাম মো. মনির (২৫)। তিনি বাগেরহাট জেলার সদর থানা এলাকার বাসিন্দা আবদুল গণি মোল্লার ছেলে। তিনি সোমবার বিকেলে পুলিশের হাতে আটক হয়েছিলেন।
তবে চট্টগ্রামের বাইরের বাসিন্দা হওয়ায় কোন থানা পুলিশ তাকে আটক করেছিল সেটি নিশ্চিত করতে পারেননি তিনি।

আটক হওয়ার পর পালিয়ে তিনি বড়পুল সিএসডি গোডাউন এলাকায় এসে ভাঙারি দোকানের সামনে হাতে লাগানো হ্যান্ডকাফ কাটানোর জন্য অপেক্ষা করছিলেন। পরে নগর ট্রাফিক পুলিশের পশ্চিম জোনে কর্মরত সার্জেন্ট সুখেন তাকে আটক করেন। হালিশহর থানার অফিসার ইনচার্জ (ওসি) কায়সার হামিদ বলেন, হ্যান্ডকাফসহ এক যুবককে দায়িত্বরত সার্জেন্ট আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন। তাকে থানায় আনা হচ্ছে। এরপর জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x