শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

নওগাঁয় নির্বাচনি সরঞ্জাম বিতরণ

নওগাঁ জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
42.6kভিজিটর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁয় উপজেলা থেকে ভোট কেন্দ্রগুলতো ভোটের সরঞ্জাম পাঠানো শুরু হয়েছে। আজ শনিবার বেলা সাড়ে ১১ টা থেকে সরঞ্জাম বিরতণ শুরু হয়।

ভোট কেন্দ্রে নিরপত্তায় নিয়োজিত পুলিশ ও আনসার সদস্য সহ আইনশৃঙ্খলা বাহিনীর পাহারায় এসব সরঞ্জাম গাড়ি করে নিয়ে যাওয়া হচ্ছে। জেলা রিটার্নিং কর্মকর্তা সূত্রে জানা যায়- জেলার ৫টি আসনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করছে ২৯ জন প্রার্থী। ৫টি আসনে মোট ভোটার সংখ্যা ১৮ লাখ ৬৩ হাজার ১৫৯ জন। যেখানে ৬৫০ টি কেন্দ্রে ৪ হাজার ১১১ টি কক্ষে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ হবে।

প্রতিটি কক্ষে একটি করে ব্যালট বাক্স এবং অতিরিক্ত আরো একটি করে বাক্স থাকবে। আগামীকাল সকালে ব্যালট পেপার, সিল প্যাড ও সিল কেন্দ্রে পাঠানো হবে। এদিকে জেলা পুলিশ পক্ষ থেকে ৬৫০ টি কেন্দ্রের মধ্যে ৪০৯ টি কেন্দ্র গুরুত্বপূর্ণ( ঝুঁকিপূর্ণ) হিসেবে চিহ্নত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x