শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

পাবনায় ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
56.9kভিজিটর

পাবনায় ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) শহরের
কৃষ্ণপুর ডিসি রোড থেকে শোভাযাত্রাটি বের হয়ে কোট চত্ত্বর ও আব্দুল হামিদ রোড হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবনা জেলা আওয়ামীলীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম গাজীর নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রায় উপস্থিত ছিলেন পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক জাহিদ হাসান মামুন, পাবনা পৌরের ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক আশিকুর রহমান, পাবনা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম অনিক, মনসুর আলী, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা শেখ রাফসান আসিফ, তামজিদ জালাল আলিফ, আবির হোসেন,খালিদ সাইফুল্লাহ রিদয়,ইশান কবির জয়, ছাত্রলীগ নেতা মমিন, তুষার, সজিব,শান্ত, বর্ষন,হামিম,আকাশ,জিয়াউল প্রমুখ।

বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে পাবনার সাধারণ জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চান ছাত্রলীগ নেতা আব্দুস সালাম গাজী ও তার নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x