শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

পাবনা সাঁথিয়ার আতাইকুলায় অপহরণের দুইদিন পর শিশুর লাশ উদ্ধার

রনিকুল ইসলাম সাথিয়া
  • আপডেটের সময় : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
42.5kভিজিটর

পাবনা সাঁথিয়ার আতাইকুলা থানার আলোকচর গ্রামে সাড়ে চার বছরের শিশু অপহরণের দুই দিন পর চাচার ঘরের ট্যাঙ্ক থেকে লাশ উদ্ধার। চাচা, চাচি, চাচাতো ভাই আটক। গতকাল মঙ্গলবার রাত ১০টায় লাশ উদ্ধার করে পুলিশ। আটককৃত আনোয়ার হোসেন শাহাদত(৪৮), স্ত্রী ফাহিমা (৪০), ছেলে ফয়সাল (২৩)। থানা সূত্রে জানা যায়, গত সোমবার সকাল সাড়ে আটটার দিকে আলোকচর গ্রামের আবু হাসেমের ছেলে সালমান খুজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের সবাই খোঁজাখুজি করতে থাকে।

এরই মাঝে সকাল ১০টায় সালমানের চাচা সাদ্দামের মোবাইলে টেলিগ্রাম অ্যাপে দশ লাখ টাকা নিয়ে পাশের গ্রামের আতাইকুলা সুজানগর রাস্তার হিজলতলা নামক স্থানে টাকা রেখে সালমানকে আনতে ম্যাসেজ দেওয়া হয়। এ ম্যাসেজ পেয়ে সালমানের পিতা আবু হাসেম আতাইকুলা থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে আতাইকুলা থানায় মামলা হয়। আতাইকুলা থানার ওসি মিজানুর রহমান বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃত সালমানের চাচাতো ভাই ফয়সালকে গতকাল মঙ্গলবার বিকালে আটক করা হয়। জিঙ্গাসাবাদে রাতে ফয়সাল শিশুটিকে হত্যার করেছে বলে স্বীকার করে। তাকে নিয়ে রাত ১০টার দিকে তার ঘরের ট্যাঙ্কের ভিতর থেকে শ্বাসরোধে হত্যা করা লাশ উদ্ধার করা হয়।

এ সময় ফয়সালের বাবা ও মাকে দুজনকে আটক করা হয়। ওসি আরও বলেন, ফয়সাল অনলাইনে জুয়ায় হেরে সালমানকে অপহরণ করে মুক্তিপণ দাবির কথা জানায় ফয়সাল। আজ লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল ও আটককৃতদের পাবনা আদালতে প্রেরন করা হয়..

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x