শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

ফরিদপুরকে অনিন্দ সুন্দর ফরিদপুর করতে চাই- মন্ত্রী আ. রহমান।

আলফাডাঙ্গা প্রতিনিধি : আরিফুজামান চাকলাদার
  • আপডেটের সময় : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
41.0kভিজিটর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মন্ত্রী বানিয়েছেন কিন্তু আমাকে মন্ত্রী মহোদয় বলে ডাকতে হবে না। আমি ফরিদপুরের সন্তান, আমি আপনাদের ভাই হয়ে থাকতে চাই।

ফরিদপুরের এক সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন বাংলাদেশ আওয়ামিলীগের প্রেসিডিয়াম মেম্বার এবং বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী আব্দুর রহমান এম,পি।

আজ শনিবার বিকেল সাড়ে ৪টায় ফরিদপুর জেলা শহরের লাবলু সড়কে (রাসেল স্কয়ার) ফরিদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে আব্দুর রহমানকে গণ সংবর্ধনা দেওয়া হয়।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ এবং ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন।প্রেসক্লাব আলফাডাঙ্গা পক্ষে ফুলের শুভেচ্ছা জানান সভাপতি আরিফুজামানচাকলাদার আপেল ও সাধারন সম্পাদক তন্ময় উদ্দৌলা

প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান বলেন, আজকের এই সংবর্ধনা আমার নয় , এটা এই ফরিদপুর জেলার সকলের জন্য উৎসর্গ করলাম ।

তিনি বলেন, দলীয় প্রধান দ্বাদশ জাতীয় নির্বাচনকে উৎসব মুখর করতে আগ্রহীদের প্রার্থী হতে উৎসাহিত করেছিলন। তিনি বলেন, এই সুযোগে অর্থবৃত্তের মালিকরা টাকা ছড়িয়ে কেউ কেউ স্বতন্ত্র হয়ে নির্বাচিত হয়েছেন। দলের এই প্রেসিডিয়াম সদস্য আরো বলেন, যারা দলীয় প্রতীক পেয়েও বিজয়ী হতে পারেনি, তারা ওটা টাকা ওলাদের কাছে হেরেছেন।

তাদের জন্য দু:খ লাগে। যারা স্বতন্ত্র হয়ে জয়ী হয়েছেন তারা অর্থের জোড়ে বিজয় ছিনিয়ে নিয়েছেন। দলকে আরো শক্তিশালী করতে হলে দলের নিবেদিত প্রাণ, কর্মীদের গুরুত্ব দিতে হবে। অনেকেই আজ আওয়ামী লীগ সেজে দলের মধ্যে বিভেদ সৃষ্টি করছে, তাদের চিহৃত করতে হবে। তৃণমূল থেকে আওয়ামীলীগকে ঢেলে সাজাতে হবে।

মো. আব্দুর রহমান বলেন, নির্বাচনে বিজয়ী হবার পর আমি গর্বিত না, অহংকারী না, আমি আরও বেশি বিনয়ী হয়েছি। সারা জীবনের রাজপথের একজন কর্মী হিসেবে, সারা জীবন বাংলাদেশ আওয়ামী লীগের সংকট-সম্ভাবনায় সেই চিরপরিচিত মিছিলের সামনে দাঁড়িয়ে এই কন্ঠে জয় বাংলা স্লোগান ধ্বনিত করেছি, জয় বঙ্গবন্ধুর কথা বলেছি। সেই আব্দুর রহমান এর কাছে তার সংবর্ধনার মাননীয় মন্ত্রী মহোদয় সম্বোধন বেমানান মনে হয়।

আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের এ সময় সৎভাবে ব্যবসা-বাণিজ্য করে জীবিকা নির্বাহের আহ্বান জানান মন্ত্রী।

মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর শনিবার প্রথম নিজ জেলা ফরিদপুরে আসেন আব্দুর রহমান। এর আগে দুপুরে ফরিদপুর জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার ও পুলিশ সুপার মো. মোর্শেদ আলম সার্কিট হাউজে লাল গালিচা সংবর্ধনা এবং ফুল দিয়ে বরণ করে নেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x