শিরোনাম:
বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

আলফাডাঙ্গায় শীতার্তদের মাঝে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রীর কম্বল বিতরণ

আরিফুজামান চাকলাদার ফরিদপুর
  • আপডেটের সময় : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
35.2kভিজিটর

আলফাডাঙ্গায় অসহায়, দুঃস্থ্য ও গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহমান পক্ষে উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগ । আজ রোববার সকালে আওয়ামীলীগ কার্যালয়ে পৌরসভা ও ৬ ইউনিয়নসহ দুই হাজার শীতার্তদের মাঝে এসব কম্বল বিতরণ করেন ।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল আলিম সুজা,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতির আব্দুর রউফ তালুকদার,উপজেলা সহসভাপতি আসরাফ উদ্দিন তারা,পৌর মেয়র ও আওয়ামীলীগ নেতা আলী আকসাদ ঝন্টু, পৌর আওয়ামীলীগ সভাপতি সাইফুর রহমান সাইফার, দপ্তর সম্পাদক সেলিম রেজা,প্রেসক্লাব আলফাডাঙ্গা সভাপতির আরিফুজামান চাকলাদার (আপেল) , পৌর ও ইউনিয়ন ওয়ার্ডের সকল সভাপতি এবং সাধারন সম্পাদকসহ নেতা কর্মী উপস্হিত ছিলেন।

কম্বল বিতরনের সময় মন্ত্রী পক্ষে উপস্হিত নেত্রীবৃন্দ বলেন, শেখ হাসিনা জন বান্ধব সরকার সব সময় অসহায় হত দরিদ্রদের জন্য কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান ।এ সময় ১নং বুড়াইচ ইউনিয়নের সভাপতি মো. আকবর মিয়া’র হাতে কম্বল তুলে দিয়ে শুভ উদ্বোধন শুরু করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x