শিরোনাম:
বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

ফ্রি ফায়ার গেমে কেড়ে নিলো দুই যুবকের প্রাণ

মোঃ ছামিউল ইসলাম জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
32.5kভিজিটর

মেলান্দহে ফ্রি ফায়ার গেম খেলতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মারা গেলেন মো. শাকিল মিয়া (২০) ও মো. মজিবুর রহমান (১৮) নামে দুই যুবক। (সোমবার)২২জানুয়ারি দুপুর সাড়ে ১টার দিকে দুরমুঠ ইউনিয়নের পূর্ব রুখনাইপাড়া এলাকায় রেলক্রসিং দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে।

নিহত শাকিল দুরমুঠ ইউনিয়নের রুখনাইপাড়া গ্রামের শাহাবুদ্দিন ছেলে। সে ইসলামপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেছে। মজিবুর একই গ্রামের শহিদ মিয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সাড়ে ১টার দিকে রুকানাই রেললাইনে বসে চাদর মুড়ি দিয়ে দুই বন্ধু ফ্রি ফায়ার গেম খেলছিল।

এসময় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেন আসার বিষয়টি টের না পেয়ে ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান শাকিল। এসময় গুরুতর আহত হন মজিবুর। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। জানাযায় রেললাইনে বসে চাদর মুড়ি দিয়ে ফ্রি ফায়ার গেম খেলছিল।

দুজনেরই কানে হেডফোন ছিল। খেলা নিয়ে ব্যাস্ত ছিলো তাই হয়তো ট্রেনের শব্দ শুনতে পায়নি। জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x