শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

আনোয়ারায় ফুটবল খেলায় মারামারি, আহত ৪

এম মনির চৌধুরী রানা, চট্টগ্রাম প্রতিনিদি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
55.8kভিজিটর

চট্টগ্রামে আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মারামারির ঘটনায় ৪ জন আহত হয়েছে। গতকাল ২৩ জানুয়ারি (মঙ্গলবার) বিকালে উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব গহিরা তেলিপাড়া প্রিমিয়ার লীগ চলাকালীন ফুটবল টুর্নামেন্টে এ ঘটনা ঘটে।

এতো শহীদুল ইসলাম (২৬) সহ আরো ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় মঞ্চের চেয়ার, টেবিল ও মাইক ভাংচুরের ঘটনা ঘটে। এই নিয়ে এলাকায় উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করছে।

সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে তেলিপাড়া প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের কানু মাঝির বাড়ি একাদশ বনাম পারকি ইয়াং স্টার ফুটবল একাদশ এর খেলা চলা কালীন ১ টির গোলকে কেন্দ্র করে এই মারামারির সৃষ্টি হয়।

এতে খেলা পন্ড হয়ে যায়।রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন শরীফ জানায়, পূর্ব গহিরা তেলিপাড়া প্রিমিয়ার লীগ চলাকালীন ফুটবল খেলায় একটি গোল কে কেন্দ্র করে মারামারি সৃষ্টি হয়। এ ব্যাপারে আগামীকাল সামাজিক বৈঠকে মিমাংসার চেষ্টা করা হবে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমদ জানায়, ফুটবল খেলা কে কেন্দ্র করে মারামারির ঘটনার কোন অভিযোগ পাইনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x