শিরোনাম:
বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচা খুন

আরিফুজ্জামান চাকলাদার ফরিদপুরের
  • আপডেটের সময় : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
90.2kভিজিটর

আলফাডাঙ্গা উপজেলার যোগীবরাট গ্রামে জমাজমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাটি পাচুড়িয়া ইউনিয়নে যুগিবরাট গ্রামে ঘটেছে। নিহত মো. সামচেল মোল্যা (৬৫) যুগিবরাট গ্রামের মৃত ইনতাজ মোল্যা ছেলে।

নিহত সামচেল মোল্যা ছেলে আব্দুল্লাহ বলেন, হত্যাকারী ইলিয়াস,মতিয়ার,শাহিদুল,আমিরুল, মনিরুল একই গ্রামের মৃত নওশের মোল্যার ছেলে। তারা সম্পর্কে আপন চাচা ভাতিজা।প্রতিবেশী গোলাম সরোয়ারের ছেলে রফিক এই হত্যাকান্ডের সাথে জড়িত।

তারা আমার বাবাকে মসজিদ থেকে নামাজ পরে বের হলে ধাওয়া দেয়, দৌড়ে ঘরের ভিতর গিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। জানা যায়, পারিবারিক ভাবে ২০ শতাংশ চাষের জমাজমি নিয়ে বিরোধ চলছে।গত শনিবার ২৭ জানুয়ারি রাতে এশার নামাজ শেষে ফেরার পথে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে মনিরুলের মুঠোফোনে 01861501468 বলেন আপনাকে পাঁচটা মিনিট পরে ফোন দেই। তার পরে মোবাইল বন্ধ পাওয়া যায় এবং কল ব্যাক করেনি। আলফাডাঙ্গা থানার ওসি মো. সেলিম রেজা বলেন,ঘটনা শুনে পুলিশ পাঠিয়েছি এবং সুরতহালে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে এবং সন্ধা পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x