শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

চোরাই স্বর্ণসহ চট্টগ্রামে স্বাস্থ্য কর্মকর্তা আটক

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
41.6kভিজিটর

চট্টগ্রামে অবৈধভাবে নিয়ে আসা স্বর্ণের চারটি বার পাচারের সময় শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের স্বাস্থ্য কর্মকর্তাসহ দুজনকে আটক করা হয়েছে। আজ সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১০ টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের (সিআইআইডি) সহকারী পরিচালক মো. আব্দুল মতিন তালুকদার। আটক ওই কর্মকর্তার নাম ডা. শরীফ।

তবে আটক অন্যজনের নাম জানা যায়নি। তিনি সকাল সাড়ে ৯ টায় শারজাহ থেকে আসা এয়ার অ্যারাবিয়ার জি-৯৫২৬ ফ্লাইটের যাত্রী ছিলেন। সিআইআইডির সহকারী পরিচালক মো. আব্দুল মতিন তালুকদার জানান, সকালে বিমানটি অবতরণের পর ওই বিমানের এক যাত্রী অবৈধভাবে নিয়ে আসা স্বর্ণগুলো ডা. শরীফকে দেন।

তিনিই পাচার করছিলেন। পরে তাকে স্ক্যান করা হয়, স্ক্যানে স্বর্ণের বারগুলো পাওয়া যায়। প্রতিটা বারের ওজন ছিল ১১৬ গ্রাম। তিনি বলেন, এটা সম্মিলিত অভিযান ছিল, কাস্টমস, সিআইআইডি, শুল্ক গোয়েন্দা, অন্য দুই গোয়েন্দা সংস্থাও ছিল। আর স্বাস্থ্য কর্মকর্তা ছাড়াও ওই যাত্রীকেও আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x