শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

জয়তুননেছা উচ্চ বিদ্যালয়ের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
130.8kভিজিটর

জামালপুেরর ইসলামপুর স্কুলের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন আয়োজন করা হয়েছে। স্কুলের জমি উদ্ধারের দাবিতে ও জবরদখল করে জমি ভোগ দখলকারী ভূমিদস্যু জয়নাল আবেদীনের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

৩ ফেব্রুয়ারি শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পচাবহলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, মোঃ আবুল হাসেম (হারিছ) আব্দুর রাজ্জাক, জামাল মন্ডল, ফকির আলী প্রমুখ৷ বক্তারা বলেন, ২০২১ সালে পচাবহলা ইসলামপুরে স্কুলের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন জামালপুর প্রতিনিধিঃ জামালপুেরর ইসলামপুর স্কুলের জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন আয়োজন করা হয়েছে।

স্কুলের জমি উদ্ধারের দাবিতে ও জবরদখল করে জমি ভোগ দখলকারী ভূমিদস্যু জয়নাল আবেদীনের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। ৩ ফেব্রুয়ারি শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পচাবহলা বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, মোঃ আবুল হাসেম (হারিছ) আব্দুর রাজ্জাক, জামাল মন্ডল, ফকির আলী প্রমুখ৷

বক্তারা বলেন, ২০২১ সালে পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয় ও প্রাইমারী স্কুলের উন্নয়ন ও গরীব মেধাবীদের সাহায্যের জন্য বরাদ্দকৃত ৪.৪০ একর জমি ব্যাৎসরিক এক লাখ টাকা দেওয়ার শর্তে প্রতিষ্ঠানের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামান আব্দুন নাসের বাবুলের সাক্ষরে রেজুলেশনের মাধ্যমে লিজ নেই ওই এলাকার আব্দুল হাকিমের স্ত্রী ছানুয়ারা বেগম।

লিজ নেওয়ার ১ বছরের মধ্যেই জমিগুলো সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন জোরপুর্বক জমিতে আবাদকৃত ফসল কেটে জমি দখল করে নেয়। বিষয়টি নিয়ে একাধিক মামলা হলেও এখনো জমিটি ফেরত পায়নি ভুক্তভোগী ছানুয়ারা বেগম । এমতাবস্থায় টাকা দিয়েও জমির দখল না পেয়ে বিভিন্ন দপ্তরে দপ্তরে ঘুরেও সমাধান না পেয়ে অসহায় ছানুয়ারা ও তার স্বামীর পরিবার। প্রশাসনের হস্তক্ষেপে অনতিবিলম্বে লিজকৃত জমি উদ্ধারের দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x