শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

চট্টগ্রামে পরিষদের ভেতরেই চেয়ারম্যানের ওপর হামলা

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
39.1kভিজিটর

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়ন চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়ন পরিষদের ভেতরেই এ হামলার ঘটনা ঘটে। চেয়ারম্যান রুহুল্লাহ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাবেক সংসদ সদস্য আবু রেজা মুহাম্মদ নিজামুদ্দিন নদভীর শ্যালক।

রুহুল্লাহ চৌধুরীর বড় বোন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী বলেন, ‘গত নির্বাচনে নৌকার পক্ষে কাজ করায় আমার ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা হয়েছিল। সেই ঘটনায় আসামিদের কেউ গ্রেপ্তার হলো না। আজকে একইভাবে তার ওপর সাইফুল মেম্বার ও নজরুল মেম্বারের লোকজন হামলা করেছে। তিনি বলেন, ‘হামলাকারীরা রুহুল্লার মোবাইল নিয়ে গেছে।

গাড়ির চাবি ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে। সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রিটন সরকার বলেন, ‘প্রাথমিকভাবে জেনেছি চেয়ারম্যান রুহুল্লাহ সরকারি ঘর দেবেন বলে দেলোয়ার নামে এক ব্যক্তির কাছ থেকে ৪৫ হাজার টাকা নিয়েছিলেন। ওই টাকার জন্য দেলোয়ার ইউনিয়নে গেলে চেয়ারম্যান তাকে মারধর করেন। পরে দেলোয়ারের লোকজন ও চেয়ারম্যানের ওপর হামলা করে।

আমাদের দুই-তিনজন অফিসার ঘটনাস্থলে আছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এর আগে গত বছরের ২১ ডিসেম্বর নৌকার প্রার্থীর প্রচার বহরে সশস্ত্র হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় সাবেক এমপির শ্যালক ও চরতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরীসহ অন্তত ২৫ জন আহত হন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x