শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ডাঃ ওহাব খানের সৌজন্য সাক্ষাৎ

রাকিব হাসান রোশানঃ
  • আপডেটের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
51.8kভিজিটর

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক উপ কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং নিটল টাটা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডাঃ ওহাব খান। গত ৭ ফেব্রুয়ারী গণভবনে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও সাক্ষাৎ করেন এবং বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।

ট্রাক শ্রমিকদের ট্রাক পোর্ট সহ বিভিন্ন বিষয় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বৈঠক অনুষ্ঠিত হয়।

সমগ্র বিভাগে প্রায় ৫০০ টির ও বেশি প্রতিষ্ঠানগুলো স্থাপিত হবে। ইন্ডিয়ান টাটা গ্রুপের নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠানগুলো পরিচালিত হবে। প্রায় ১০ হাজার এর উর্ধ্বে মানুষের কর্মসংস্থান তৈরি হবে।
এসময় উপস্থিত ছিলেন,লিটন নিলয়,টাটা গ্রুপের চেয়ারম্যান,আব্দুল মাতলুব আহমেদ।

ডাঃ ওহাব খান পাবনা জেলার চাটমোহর উপজেলার কাতুলী গ্রামের কৃতি সন্তান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x