শিরোনাম:
বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

বোদা থানা পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মো: মিজানুর রহমান পঞ্চগড় জেলা প্রতিনিধি।
  • আপডেটের সময় : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
63.0kভিজিটর


বোদা থানা পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

২৩/০২/২০২৪ খ্রিঃ পঞ্চগড় জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম সিরাজুল হুদা পিপিএম, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) জনাব রুনা লায়লা মহোদয়গনের দিক-নির্দেশনায় বোদা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে বোদা থানার এসআই মোঃ বদিউজ্জামান, এএসআই সাজদুর রহমান ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ২৩/০২/২০২৪ খ্রিঃ ২৩.৩৫ ঘটিকায় বোদা থানাধীন ০৬ নং মাড়েয়া বামনহাট ইউপির মাড়েয়া বাজারস্থ জনৈক মোঃ আব্দুল মতিনের পান-সুপারির দোকানের সামনে মাড়েয়া হতে আউলিয়াঘাটগামী পাকা রাস্তার উপর নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট বিক্রয়ের সময় আসামি ১। মোঃ আব্দুল খালেক হীরা (৩৬), পিতা- মৃত কোরবান আলী, ২। মো: আরিফ(৩০), পিতামৃত কাজল উভয়ের সাং-বিশ্বনাথপুর ডাকঘর শেখপুরা, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুরদ্বয়কে ধৃত করা হয়।

উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে আসামিদ্বয়কে তল্লাশি করে ১ নং আসামির পিঠে থাকা কালো রংয়ের একটি স্কুল ব্যাগের ভিতর লাল রংয়ের একটি বাজারের ব্যাগে পেপারের কাগজ ও সাদা স্কস টেপ দিয়ে মোড়ানো ২০০ (দুইশত) পাতা এবং খোলা অবস্থায় ৪০ (চল্লিশ) পাতা সর্বমোট ২৪০ পাতায় সর্বমোট ২,৪০০ পিচ টাপেন্টাডল ট্যাবলেট, সর্বমোট ওজন ০১ কেজি ১০ গ্রাম, সর্বমোট মূল্য ৪,৮০,০০০/- (চার লক্ষ আশি হাজার) টাকা, ২। কালো রংয়ের ১ টি স্কুল ব্যাগ যার গায়ে ইংরেজীতে Professional Serious Cooperation লেখা আছে, ৩। লাল রংয়ের একটি বাজারের ব্যাগ, ৪। পেপারের কাগজ ও স্কস টেপ, ৫। ১ নং আসামির পরিহিত প্যান্টের সামনের ডান পকেটে থাকা কালো ও পেস্ট কালারের একটি মোবাইল ফোন যার সামনে ইংরেজীতে itel it 2166 লেখা আছে, যার IMEI-352546582355729, 352546582355737 যাতে সীম কার্ড নম্বর ০১৭১৭১৩৫০৭৪ ও বাংলালিংক একটি সীম কার্ড সংযুক্ত আছে।

(যান্ত্রিক ত্রুটির কারণে বাংলালিংক সীম কার্ড নম্বর বের করা সম্ভব হয়নি), ৬। একই আসামির পরিহিত প্যান্টের সামনের বাম পকেটে থাকা কালো রংয়ের একটি মোবাইল ফোন যার সামনে ইংরেজীতে lINNEX BD LE04 লেখা আছে, যার IMEI-354732100814003, 354732100814011সংযুক্ত সীম কার্ড ০১টি, (যান্ত্রিক ত্রুটির কারণে উক্ত সীম কার্ড নম্বর বের করা সম্ভব হয়নি), ৭। ২ নং আসামির পরিহিত জিন্স প্যান্টের সামনের ডান পকেটে থাকা কালো ও সোনালী রংয়ের একটি মোবাইল ফোন যার সামনে ইংরেজীতে Geo R10 লেখা আছে, যার IMEI-358042230572992, 358042230776999 যাতে সীম কার্ড নম্বর ০১৭৬১৫১৬৯৬৮ সংযুক্ত আছে, ৮। ২ নং আসামির কাছে থাকা মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত কালো ও টিয়া রংয়ের রেজিঃ বিহীন একটি TVS Strykel 125 সিসি মোটরসাইকেল, যার ইঞ্জিন নং- 180630A794, যার চেসিস নং- PS625BF45J6N00607, যার মূল্য অনুমান ১,২৫,০০০ (এক লক্ষ পচিশ হাজার) টাকা ও একটি মোটর সাইকেলের চাবির গোছাসহ উদ্ধার পূর্বক জব্দ তালিকা মোতাবেক জব্দ করা হয়েছে।

এসআই মোঃ বদিউজ্জামান এর আনীত অভিযোগের প্রেক্ষিতে আসামীদ্বয়ের বিরুদ্ধে বোদা থানার মামলা নং ১৭, তারিখ ২৩/০২/২০২৪, ধারা -২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ২৯(খ)/৪১ রুজু করা হয়। আসামীদ্বয়কে যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

উদ্ধারকারী অফিসার অফিসার ইনচার্জসহ এস আই মো: বদিউজ্জামান, এস আই আবু বক্কর সিদ্দিক, এস আই মানিক চন্দ্র, এ এস আই বিষ্টু চন্দ্র রায়, এএসআই সাজদুর রহমান ও সঙ্গীয় ফোর্স, বোদা থানা, পঞ্চগড়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x