শিরোনাম:
এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক

ইউনাইটেড একাডেমী পানাইল ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

ফরিদপুর প্রতিনিধি: আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
41.0kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় ইউনাইটেড একাডেমী পানাইল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য প্রতিনিধি নির্বাচন সম্পন্ন হয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিভাবকরা ভোটাধিকার প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচিত করেন।

অভিভাবক সদস্য প্রতিনিধি পদে ৯ জন প্রার্থী অংশ নেন। অভিভাবকদের ভোটে ৪ জন নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন মুন্সী ইকবাল হোসেন ২১২ পেয়ে প্রথম,মো. মশিউর রহমান ১৮৬ পেয়ে দ্বিতীয়,মো. হুমায়ন মোল্যা ১৬৯ পেয়ে তৃতীয়,মো. লিয়াকত হোসেন ১৬০ পেয়ে চতুর্থ এবং সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি নুরন্নাহার ১৯৩ ভোট পেয়ে প্রথম হয়ে বীর মুক্তিযোদ্ধা শেখ ফারুক আহমেদ গ্রুপ বিজয়ী হয়েছেন।

মাঝহারুল ইসলাম দাতা সদস্য, পরিমল চক্রবতী ও মো.হেদায়েতুল ইসলাম শিক্ষক প্রতিনিধি এবং সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সাবেরা খানম সকলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমি সুপার ভাইজার মো.আশরাফুর রহমান মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী আলফাডাঙ্গা থানার এসআই মো. ইউনুস আলী বিশ্বাস এর নেতৃত্বে অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x