শিরোনাম:
বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়

আনন্দ ভ্রমণ এসএসসি ২০০১ ব্যাচ

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
29.2kভিজিটর

নারায়ণগঞ্জ এর রুপগঞ্জে
প্রতি বছর এর ন্যায় সাবেক নাম মুড়াপারা পাইলট হাই স্কুল, বর্তমানে স্কুলটি সরকারি করনে তার নাম মুড়াপারা সরকারি পাইলট মডেল হাইস্কুল নাম করণ করা হয়।স্কুলটি ১৯০১ সালে স্থাপিত হয়ে আযো বহুল সুনামের সহিত পরিচালিত হয়ে আসছে।


প্রতি বছর এসএসসি পাস করে বহু ছাএছাএী দেশের বিভিন্ন আনাচকানাচে নানান পেশায় নিয়জিত আছেন। এ স্কুলের তেমনি এক বেচ ২০০১। বাংলাদেশে প্রথম যখন গ্রেডিং পদ্ধতিতে শিক্ষা কার্যক্রম পরিচালিত হয়েছিলো সেই সনটি ছিলো ২০০১সন।


সেই ২০০১ থেকে ২০০২৪ইং পর্যন্ত প্রায় ২৩ টি বছর কেটে যায় ২০০১ সালের এসএসসি বেচ এ-র শিক্ষার্থীদের, এখনো তারা দেশের বিভিন্ন প্রান্ত থেকে বছরে অন্তত একবার, একটি আনন্দ ভ্রমণের আয়োজন করে বন্ধুত্বের বন্ধনে
সৃতিচারণ করে থাকে একে অপরের সাথে। ২ ই মার্চ এমনই একটি বন্ধুদের মিলনায়তনের আয়োজন করা হয় সৌন্দর্যের লীলাভূমি কক্সবাজার।


অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক ছাএলীগ এর সভাপতি সাঈদ সোহেল, সার্বিক পরিচালনায় ছিলেন জিয়াউল হাসান সবুজ,রানা,মাসুদ। অনুষ্ঠান পরিচালনার প্রধান উপদেষ্টা ছিলেন দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক আজকের বাংলা পএীকায় সাংবাদিক মোঃআবু কাওছার মিঠু। প্রথমে কক্সবাজার সমুদ্র সৈকত এ স্নান,খাগড়াছড়ি, মিনি বান্দরবান, ২য় দিন সোঁনাদীপ,ও মহেশখালী ভ্রমণ শেষ করেন তারা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x